কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের শ্রদ্ধায় স্মরণ


Md Firoj প্রকাশের সময় : মার্চ ৯, ২০২৪, ১:৫৬ অপরাহ্ন /
কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের শ্রদ্ধায় স্মরণ

আশ্রয় ডেস্ক

কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের শ্রদ্ধা ও কৃতজ্ঞতায় স্মরণ করা হলো নাটোরে। পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে আজ শনিবার সকাল দশটায় পুলিশ লাইন্সে আলোচনা সভার আয়োজন করা হয়। এছাড়া স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন নাটোরের জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার মোঃ শরিফ উদ্দীন এবং জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
আলোচনা সভায় বক্তারা বলেন, মহান মুক্তিযুদ্ধের প্রথম প্রহরে রাজারবাগ পুলিশ লাইন্সে প্রথম প্রতিরোধ গড়ে তোলে পুলিশ বাহিনী। স্বাধীন বাংলাদেশে দেশের মানুষকে নিরাপদ রাখতে, শান্তি-শৃংখলা সমুন্নত রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে পুলিশের সদস্যরা। কর্তব্যরত অবস্থায় দায়িত্ব পালনে মৃত্যুর ঝুঁকি নিতেও কার্পণ্য করেন না তাঁরা। সমৃদ্ধ বাংলাদেশ গড়ার নেপথ্য কারিগর হিসেবে দেশের স্থিতিশীলতা রক্ষা করে যাবে পুলিশ বাহিনী।
আলোচনা সভায় দেশের বিভিন্ন স্থানে কর্তব্যরত অবস্থায় মৃত্যবরণকারী নাটোর জেলার ১৭ জন পুলিশ সদস্যবৃন্দের পরিবারকে সম্মাননা প্রদান করা হয় এবং মৃত্যবরণকারী পুলিশ সদস্যবৃন্দের স্মরণে পুলিশ লাইন্সে স্থাপিত স্মৃতিসৌধে পুষ্প স্তবক অর্পণ করা হয়।