জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রম অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা


Md Firoj প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২৪, ১:৩৮ অপরাহ্ন /
জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রম অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা

আশ্রয় ডেস্ক

জেলার টুঙ্গিপাড়ায় আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন শ্রম অধিদপ্তরের মহাপরিচালক মো. তারিকুল আলম।
আজ শুক্রবার দুপুরে তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাড়িয়ে থেকে জাতির এই শ্রেষ্ঠ সন্তানের প্রতি গভীর সম্মান প্রদর্শন করেন।
পরে শ্রম অধিদপ্তরের মহাপরিচালক পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৯৭৫ সালের ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্ম-উৎসর্গকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় মোনাজাতে অংশ নেন।
এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য, সাফল্য, দীর্ঘায়ু কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।
শ্রম অধিদপ্তরের পরিচালক মো. নাসির উদ্দিন, পরিচালক সালাউদ্দিন মাহমুদ, পরিচালক মো. মিজানুর রহমান, উপ-পরিচালক আবু হাসানাত সহ উর্ধ্বতন কর্মকর্তারা এসময় সেখানে উপস্থিত ছিলেন।
শ্রম অধিদপ্তরের মহাপরিচালক মো. তারিকুল আলম শ্রদ্ধা নিবেদন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্সের প্রশাসনিক ভবনে যান এবং সেখানে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন ।
এছাড়াও শ্রম অধিদপ্তরের মহাপরিচালক টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত স্থানগুলো পরিদর্শন করেন।