বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির শ্রদ্ধা


Assroy প্রকাশের সময় : নভেম্বর ৬, ২০২৩, ৪:৪২ অপরাহ্ন /
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি।
আজ সোমবার সকালে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটি ধানমন্ডি ৩২ নম্বর বঙ্গবন্ধু ভবনের সামনে রক্ষিত জাতির পিতার প্রতিকৃতিতে এই শ্রদ্ধা নিবেদন করে।
ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ কমিটির চেয়ারম্যান এ কে এম রহমত উল্লাহ এমপি ও সদস্য সচিব আমিনুল ইসলাম আমিনের নেতৃত্বে উপ কমিটির সদস্যরা শ্রদ্ধা নিবেদন করেন।
শ্রদ্ধা নিবেদন শেষে ’৭৫ এর ১৫ আগস্টের কালরাত্রিতে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর উপ কমিটির নেতৃবৃন্দ বিএনপির ডাকা অবৈধ অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিলে অংশ নেন।
মিছিল পরবর্তী তাৎক্ষণিক সমাবেশে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক কমিটির সদস্য সচিব আমিনুল ইসলাম বলেন, জনবিচ্ছিন্ন বিএনপি জামাত আন্দোলনের নামে দেশে সন্ত্রাস, অগ্নি সংযোগ করে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। তারা অবরোধের নামে গাড়ি পুড়িয়ে দেশের উন্নয়ন ও অগ্রগতি ব্যাহত করতে চায়, আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে চায়। কিন্তু দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তারা দেশী বিদেশি এই ষড়যন্ত্র মোকাবিলা করে যথাসময়ে অনুষ্ঠিতব্য আগামী সংসদ নির্বাচনে আবারো বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত।