বিজিবিকে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে: বিজিবি মহাপরিচালক


Md Firoj প্রকাশের সময় : জানুয়ারী ১, ২০২৪, ৩:৫৩ অপরাহ্ন /
বিজিবিকে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে: বিজিবি মহাপরিচালক

আশ্রয় ডেস্ক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটাররা যাতে নির্বিঘেœ কেন্দ্রে এসে ভোট দিতে পারে এবং নির্বাচনকালীন দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে বিজিবি সদসস্যদের নির্দেশ দিয়েছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান।
তিনি আজ কুষ্টিয়া, ঝিনাইদহ ও মাগুরা জেলায় বিজিবি’র নির্বাচনী বেইজ ক্যাম্প পরিদর্শন এবং বিজিবি সদস্যদের সাথে মতবিনিময়কালে এ নির্দেশনা প্রদান করেন।
বিজিবি’র মহাপরিচালক আজ সোমবার বিজিবি’র যশোর রিজিয়নের আওতাধীন কুষ্টিয়ার কুমারখালী, ঝিনাইদহ এবং মাগুরায় বিজিবি’র নির্বাচনী বেজ ক্যাম্প পরিদর্শন করেন এবং দায়িত্বরত সকল পর্যায়ের বিজিবি সদস্যদের সাথে মতবিনিময় করেন।
বিজিবি মহাপরিচালক বলেন, নির্বাচনের আগে ও পরে এবং ভোট গ্রহণের দিন যেকোনো ধরনের সহিংসতা ও নাশকতা ঠেকাতে বিজিবি’র প্রতিটি সদস্যকে সদা তৎপর থাকতে হবে।
বিজিবি সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিজিবি’র যশোর রিজিয়নের রিজিয়ন কমান্ডার, কুষ্টিয়া সেক্টর কমান্ডার, কুষ্টিয়া ব্যাটালিয়ন (৪৭ বিজিবি) এবং মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধিনায়কসহ অন্যান্য কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।