‘অ্যানিমেল’ ট্রেলার: বাবা-ছেলের আবেগ আর ভয়ংকর অ্যাকশন!


Md Firoj প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২৩, ১২:৪৪ অপরাহ্ন /
‘অ্যানিমেল’ ট্রেলার: বাবা-ছেলের আবেগ আর ভয়ংকর অ্যাকশন!

বিনোদন ডেস্ক

‘এমনকি সহিংসতা নিজেও তার এই রূপ পর্দায় দেখে ভয় পাবে!’-একটি সিনেমা নিয়ে এমন মন্তব্য করেছেন বলিউডের সিনেমা ও বক্স অফিস বিশ্লেষক সুমিত কাড়েল। ছবিটির নাম ‘অ্যানিমেল’। নির্মাণ করেছেন ‘কবির সিং’ খ্যাত সন্দীপ রেড্ডি ভাঙ্গা।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) প্রকাশ করা হয়েছে ছবিটির ট্রেলার। সাড়ে তিন মিনিট দৈর্ঘ্যের ট্রেলারটি সাজানো হয়েছে দুটি বিষয়কে ফোকাস করে। প্রথমত বাবা ও ছেলের মধ্যকার ভালোবাসা ও আবেগ; আর দ্বিতীয়ত ভয়ংকর অ্যাকশন। ছোট্ট এই ঝলক দেখেই দর্শক-সমালোচকরা বলছেন, ‘অ্যানিমেল’ একটি রোমাঞ্চকর জার্নি হতে যাচ্ছে।

এই ছবির মুখ্য তারকা রণবীর কাপুর। ট্রেলারে এটুকু স্পষ্ট, এমন সহিংস অবতারে তাকে কখনও পর্দায় দেখা যায়নি। ছোটবেলা থেকে বাবার (অনিল কাপুর) প্রতি তীব্র ভালোবাসা তার। কিন্তু প্রতিনিয়ত বাবার কাছ থেকে অবহেলা আর শাসনের ফলে তার জীবনের মোড় ঘুরে যায়। সেটা ঠিক কতদূর গড়ায়, তা অবশ্য আঁচ করা যায়নি ট্রেলারে।

‘আজকের পর যদি তোমার ওপর একটা আঁচড় আসে, দুনিয়া জ্বালিয়ে দেবো বাবা’- এমন আকর্ষণীয় কিছু সংলাপও মিলেছে ট্রেলারে। ছবিতে খল চরিত্রে আছেন ববি দেওল; তার মুখে কোনও সংলাপ শোনা যায়নি বটে। কিন্তু চাহনি আর অ্যাকশনেই তিনি চমকে দিয়েছেন।

১০০ কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছে ‘অ্যানিমেল’। এতে রণবীর কাপুরের নায়িকা রাশমিকা মান্দানা। এছাড়াও আছেন শক্তি কাপুর, প্রেম চোপড়া, রবি গুপ্তা, তৃপ্তি ডিমরি, সৌরভ সচদেব প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে টি-সিরিজ, ভদ্রকালি পিকচারস ও সিনে ওয়ান স্টুডিওস। আগামী ১ ডিসেম্বর হিন্দিসহ পাঁচটি ভাষায় মুক্তি পাচ্ছে এটি।