অ্যালকোহল আমার জীবনের বড় অংশ ছিল: শ্রুতি হাসান


Assroy প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২৩, ১২:৩৯ অপরাহ্ন /
অ্যালকোহল আমার জীবনের বড় অংশ ছিল: শ্রুতি হাসান

বিনোদন ডেস্ক

অভিনয়ে, গ্ল্যামারে দক্ষিণী সিনেমায় যেমন জনপ্রিয়তা পেয়েছেন, তেমনি বিতর্ক-সমালোচনাও আলিঙ্গন করেছেন বারেবারে। বিশেষ করে শরীরে সার্জারি করানো নিয়ে দীর্ঘ দিন ধরে সহ্য করছেন নিন্দুকের কটু কথা। এছাড়া তাকে ঘিরে মাদকাসক্তির গুঞ্জনও রটেছিল। বলা হচ্ছে অভিনেত্রী শ্রুতি হাসানের কথা। কিংবদন্তি তারকা কমল হাসানের কন্যা তিনি। বাবার পথ ধরে নিজেও প্রতিষ্ঠিত হয়েছেন রূপালি জগতে।
 
মাদক ও নেশায় আসক্তির বিষয়ে শ্রুতি জানালেন, তিনি নেশায় আসক্ত ছিলেন না সেভাবে। তবে অ্যালকোহল তথা মদ তার জীবনের বড় একটা অংশ ছিল। যেটা এখন অতীত অধ্যায়। 

শ্রুতি বলেন, ‘গত ৮ বছর ধরে আমি সংযত আছি এসব থেকে। আসলে যখন আপনি মদ্যপান করেন না, তখন কোনও পার্টিতে থাকা খুব কঠিন হয়ে যায়। তবে সংযত হয়ে যাওয়া নিয়ে আমার বিন্দুমাত্র আক্ষেপ নেই। আমার মতে, সংযত হওয়া আমার নিজের জন্যই ভালো।’

শ্রুতি হাসান জানান, তিনি একসময় বন্ধুদের সঙ্গে প্রচুর মদ্যপান করতেন। তার ভাষ্য, ‘আমি কখনও নেশায় আসক্ত ছিলাম না। কিন্তু অ্যালকোহল (মদ) আমার জীবনের একটা বড় অংশ ছিল। একটা সময় পর এটাকে আমার অনর্থক মনে হয়েছে। কারণ, আমি প্রায়শই মাতাল থাকতাম এবং বন্ধুদের সঙ্গে মদ্যপান করতে চাইতাম।’

এদিকে শ্রুতি হাসানকে সর্বশেষ গায়িকার ভূমিকায় পাওয়া গেছে। মাস খানেক আগেই প্রকাশ হয়েছে তার নতুন গান ‘মনস্টার মেশিন’। যেখানে ব্যতিক্রম রূপে অভিনয়ও করেছেন তিনি। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে শ্রুতির নতুন ছবি ‘সালার’। প্রশান্ত নীল নির্মিত এ ছবিতে তিনি অভিনয় করেছেন প্রভাস ও পৃথ্বীরাজ সুকুমারের সঙ্গে।