নতুন দম্পতির ফ্ল্যাটে কে বাজায় কলিংবেল!


Md Firoj প্রকাশের সময় : নভেম্বর ৮, ২০২৩, ৮:১২ পূর্বাহ্ন /
নতুন দম্পতির ফ্ল্যাটে কে বাজায় কলিংবেল!

বিনোদন রিপোর্ট

সদ্য বিবাহিত দম্পতি অ্যানা ও রিচার্ড একটি ফ্ল্যাট ভাড়া নেয়। ফ্ল্যাটের কলিংবেল প্রতিদিন একই সময়ে বেজে ওঠে। কিন্তু দরজা খুলে কাউকে দেখা যায় না। কারণ অনুসন্ধান করতে গিয়ে প্রকাশ পায় অপ্রত্যাশিত কিছু সত্য।

সেই সত্য জানা যাবে ৯ নভেম্বর চরকি অ্যাপ-এ। রহস্য-রোমাঞ্চে ভরপুর মো: আবিদ মল্লিক পরিচালিত চরকি অরিজিনাল সিরিজ ‘প্রচলিত’র চতুর্থ গল্প ‘কলিংবেল’ মুক্তি পাবে এদিন রাত ৮টায়।

সিরিজটিতে মোট ৫টি পর্ব। প্রতি বৃহস্পতিবার মুক্তি পাচ্ছে একটি করে নতুন পর্ব। ‘রিংটোন’ (২৫ মিনিট), ‘বিলাই’ (২৩ মিনিট), ‘বেওয়ারিশ’ (২৬ মিনিট) মুক্তি পেয়েছে। সেই ধারাবাহিকতায় এই সপ্তাহে আসছে ‘কলিংবেল’ (২৯ মিনিট) এবং আগামী ১৬ নভেম্বর মুক্তি পাবে ‘হাতবদল’ (১৮ মিনিট)।

সিরিজটিতে অভিনয় করেছেন মোস্তফা মন্ওয়ার, ইয়াশ রোহান, আব্দুল্লাহ আল সেন্টু, রফিউল কাদের রুবেল, মাহমুদ আলম, তনয় বিশ্বাস, ফারিন খান, রাফায়েতুল্লাহ সোহান, খালিদ হাসান রুমি, আশরাফুল আশীষ, অশোক বেপারীসহ আরও অনেকে।

‘কলিংবেল’-এর বিভিন্ন চরিত্রে দেখা যাবে সাদিয়া আয়মান, বায়োজিদ হক জোয়ার্দার, শাহানা রহমান সুমিসহ আরও অনেককে।

কাজের অভিজ্ঞতা জানিয়ে সাদিয়া আয়মান বলেন, ‘এর গল্প শুনেই ভালো লেগেছিল তাই কাজটি করেছি। এর আগে এমন কাজের কোনও অভিজ্ঞতা ছিল না। গল্পটা একটু ডিফরেন্ট। গল্পের শুরুতে রোমান্টিক কিছু মোমেন্টস ছিল আবার ভয়েরও কিছু দৃশ্য ছিল। সব মিলিয়ে গল্পের গ্রাফটা আমার খুব ভালো লেগেছে।’

সিরিজটি নিয়ে নির্মাতা আবিদ মল্লিক বলেন, ‘কাজের প্রয়োজনেই দেশের বিভিন্ন জায়গায় যেতে হয়। প্রচলিত’র গল্পগুলোর ভাবনা এইভাবেই হাঁটতে, চলতে, কখনো মানুষের মুখে, কখনও পড়ে, কিছু শৈশব থেকে ভাবনায় গেঁথে গেছে। সেই ভাবনাগুলোকেই সমসাময়িকতার চাদরে জড়িয়ে চেষ্টা করেছি এই সময়কে প্রতিফলিত করার।’

চলতি বছরের জুলাই-আগস্টে সিরিজটির শুটিং হয়েছে ঢাকা, মানিকগঞ্জ ও সাভারের বিভিন্ন লোকেশনে। সিরিজটির সিনেমাটোগ্রাফি করেছেন রাজু রাজ। মিউজিক ও ব্যাকগ্রাউন্ড স্কোর করেছেন খৈয়াম সানু সন্ধি। সম্পাদনার কাজটি করেছেন সবুজ শেখ। কালার গ্রেডিং-এ ছিলেন আশরাফুল আলম ও সাউন্ড ডিজাইন করেছেন রিপন নাথ।