নেটফ্লিক্সেও রেকর্ড গড়লো ‘জাওয়ান’


Md Firoj প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২৩, ২:৫০ অপরাহ্ন /
নেটফ্লিক্সেও রেকর্ড গড়লো ‘জাওয়ান’

বিনোদন ডেস্ক

প্রেক্ষাগৃহে মুক্তির পর বক্স অফিসে একাধিক রেকর্ড গড়ে শাহরুখ খান অভিনীত সিনেমা ‘জাওয়ান’। এতেই ক্ষান্ত হয়নি ছবিটি। এবার অন্তর্জালেও দাপট দেখালো অ্যাটলি কুমার নির্মিত ছবিটি। স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তির পর সর্বোচ্চ ভিউর রেকর্ড গড়েছে এটি। তাও মাত্র দুই সপ্তাহে।

গত ২ নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পায় ‘জাওয়ান’র এক্সটেন্ডেড ভার্সন। এর পরই ছবিটি দেখতে হুমড়ি খেয়ে পড়ে দর্শক। যার ফলে এটিই এখন নেটফ্লিক্সে ভারতের সবচেয়ে বেশি ভিউ হওয়া ছবি। মঙ্গলবার (২১ নভেম্বর) এক বার্তায় বিষয়টি জানিয়েছে প্ল্যাটফর্ম কর্তৃপক্ষ।

তাদের বার্তায় বলা হয়েছে, “বিক্রম রাঠোর (ছবিতে শাহরুখের চরিত্রের নাম) আমাদের হৃদয় ও রেকর্ড হাইজ্যাক করে ফেলেছে। সব ভাষার ছবির মধ্যে ‘জাওয়ান’ এখন ভারতে সবচেয়ে বেশি দেখা ছবি, তাও মুক্তির কেবল দুই সপ্তাহের মধ্যে।”

এদিকে এমন খবরে আনন্দিত শাহরুখ খান নিজেও। বলেছেন, “এই খবরটা জানাতে পেরে আমি রোমাঞ্চিত। ছবিটির প্রতি দর্শকের অসামান্য ভালোবাসার বিপরীতে কৃতজ্ঞতাস্বরূপ আমরা ‘জাওয়ান’র এক্সটেন্ডেড (বর্ধিত) ভার্সন মুক্তি দিয়েছি। নেটফ্লিক্স থেকে দর্শকের যে সাড়া পেয়েছি, সেটা আমাদের ভারতীয় সিনেমার শক্তিকেই পুনরায় প্রমাণ করে। এই সাফল্যে আমি গর্বিত।’’

উল্লেখ্য, এটি প্রথম সিনেমা, যেখানে দক্ষিণী ইন্ডাস্ট্রির নির্মাতা-শিল্পী-কুশলীদের নিয়ে কাজ করেছেন শাহরুখ খান। ছবির নায়িকা হিসেবে আছেন নয়নতারা। এছাড়াও অভিনয় করেছেন বিজয় সেতুপতি, প্রিয়ামনি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার প্রমুখ। অতিথি চরিত্রে দেখা দিয়েছেন দীপিকা পাড়ুকোন ও সঞ্জয় দত্ত। ৩০০ কোটি রুপি বাজেটে নির্মিত এই ছবি বিশ্বব্যাপী প্রায় সাড়ে ১১শ কোটি রুপি কালেকশন করেছে।

শাহরুখ বর্তমানে ব্যস্ত রয়েছেন তার নতুন সিনেমা ‘ডাঙ্কি’র প্রচারে। নন্দিত নির্মাতা রাজকুমার হিরানি পরিচালিত ছবিটি আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে।