রণবীর-আলিয়ার আবহে শাকিব-সোনাল, সঙ্গে নতুন খবর


Md Firoj প্রকাশের সময় : নভেম্বর ১৬, ২০২৩, ৩:৫৫ অপরাহ্ন /
রণবীর-আলিয়ার আবহে শাকিব-সোনাল, সঙ্গে নতুন খবর

বিনোদন রিপোর্ট

গেলো বছর মুক্তি পাওয়া বলিউডের অন্যতম আলোচিত ও সফল সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবির সবচেয়ে জনপ্রিয় গানটি হলো ‘কেসারিয়া’। যেটার চিত্রায়ন করা হয়েছিল ভারতের বিখ্যাত নগরী বারাণসীতে। গানের দৃশ্যে রণবীর কাপুর ও আলিয়া ভাটের রসায়ন জিতে নিয়েছে দর্শকের মন।

সেই ‘কেসারিয়া’ আবহেই এবার দেখা দিলেন ঢাকাই তারকা শাকিব খান ও বলিউডের সোনাল চৌহান। একই লোকেশন থেকে, এমনকি রণবীর-আলিয়া যে সিঁড়িতে বসে ছিলেন, সেরকম একটি সিঁড়িতে বসেই রসায়নে মজলেন শাকিব-সোনাল। এমনকি তাদের পোশাক ও অভিব্যক্তিও প্রায় কাছাকাছি। যেটা মূলত নির্মাণাধীন ‘দরদ’ ছবির অংশ।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে একটি স্থিরচিত্র শেয়ার করেন ‘দরদ’ নির্মাতা অনন্য মামুন। সেখানেই শাকিব-সোনালকে নজরকাড়া রূপে দেখা গেছে। যেটা দেখে নেটিজেনদের অনেকেই রণবীর-আলিয়ার ‘কেসারিয়া’ প্রসঙ্গ টানছেন।

অনন্য মামুনের দেওয়া তথ্য অনুসারে, এই স্থিরচিত্র মূলত ছবির একটি গানের। যেটা লিখেছেন জাহিদ আকবর। কণ্ঠ দিয়েছেন বালাম। তবে বাংলা ট্রিবিউনের কাছে তথ্যে আরেকটু সংযোজন করেছেন এই নির্মাতা। বলেছেন, ‘ভারত অংশের শুটিং আজই (১৬ নভেম্বর) শেষ। শিগগির আমরা দেশে ফিরব। এরপর দেশেই বাকি চিত্রায়ন হবে।’

যারা অবগত নন, তাদের জন্য পরিষ্কার করা যাক, ‘দরদ’কে বলা হচ্ছে প্রথম বাংলাদেশি প্যান ইন্ডিয়ান সিনেমা। অর্থাৎ এর উদ্যোগটা বাংলাদেশ থেকে হলেও ছবিটি ভারতজুড়ে মুক্তি পাবে, তাও বাংলা ছাড়াও পাঁচটি ভাষায়। গেলো অক্টোবরের শেষ সপ্তাহে মুম্বাইতে ছবিটির আনুষ্ঠানিক মহরত, সংবাদ সম্মেলন হয়। সেখানে শাকিব-সোনালকে ঘিরে বলিউডভিত্তিক গণমাধ্যমের উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো। 

২৭ অক্টোবর বারাণসী থেকে শুটিং করেছে ‘দরদ’ টিম। টানা কাজ করে সেটির ইতি ঘটলো আজই (১৬ নভেম্বর)। মাঝে নায়ক-নায়িকাসহ অনেকে অসুস্থও হয়েছেন। কিন্তু মনোবল হারাননি। বরং কাজ চালিয়ে গেছেন।

বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট, কিবরিয়া ফিল্মসের সঙ্গে ভারত থেকে ‘দরদ’ প্রযোজনা করছে এসকে মুভিজ ও ওয়ান ওয়ার্ল্ড মুভিজ। ছবিটির হিন্দি নাম দেওয়া হয়েছে ‘দার্দ’। ১০ কোটি টাকারও বেশি বাজেটে নির্মাণাধীন এ ছবিতে শাকিব-সোনালের সঙ্গে থাকছেন বলিউডের রাজেশ শর্মা, কলকাতার পায়েল সরকার, রাহুল দেব, ঢাকার এলিনা শাম্মী, লুৎফর রহমান জর্জ, ইমতু রাতিশসহ অনেকে। 

আসছে ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) ছবিটি মুক্তি পেতে পারে।