আমার একটাই লক্ষ্য নড়াইলের উন্নয়ন : মাশরাফী


Md Firoj প্রকাশের সময় : ডিসেম্বর ২৬, ২০২৩, ৩:১৫ অপরাহ্ন /
আমার একটাই লক্ষ্য নড়াইলের উন্নয়ন : মাশরাফী

আশ্রয় ডেস্ক

আসন্ন সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ক্রিকেট তারকা মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, আমি পারবো, আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।আমি আপনাদের সন্তান। আপনাদের ভোট নিয়ে এমপি নির্বাচিত হতে চাই। আমার একটাই লক্ষ্য নড়াইলের উন্নয়ন।
তিনি বলেন, নৌকা শান্তি ও উন্নয়নের প্রতীক। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামি ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে সকলকে ভোট দেয়ার অনুরোধ জানান।
মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত তার নির্বাচনী এলাকা জেলার লোহাগড়া উপজেলার মিঠাপুর, দরি মিঠাপুর, নালিয়া, নলদী এবং লাহুড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথসভায় বক্তব্যে ও জনসংযোগকালে এসব কথা বলেন। ক্রিকেট তারকা মাশরাফি নলদী ইউনিয়নের মিঠাপুরসহ অন্যান্য এলাকায় পৌঁছালে তাকে দেখতে শত-শত নারী-পুরুষ পথের দু’ধারে ভীড় জমান। মাশরাফি এলাকার মুরব্বীদের সঙ্গে সালাম ও কুশল বিনিময় করেন।
মাশরাফির সঙ্গে লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল হান্নান রুনু, উপজেলা ভাইস-চেয়ারম্যান ফারহানা ইয়াসমীন ইতি, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি একেএম ফয়জুল হক রোম, ,লোহাগড়া পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম আশরাফ, নলদী ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখি, নড়াইল জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক স্বপ্নীল শিকদার নীল, স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।