উন্নয়নের কারণে চারদিকে নৌকার বিজয়ের জোয়ার উঠেছে : এনামুল হক শামীম


Md Firoj প্রকাশের সময় : ডিসেম্বর ২৭, ২০২৩, ২:৪০ অপরাহ্ন /
উন্নয়নের কারণে চারদিকে নৌকার বিজয়ের জোয়ার উঠেছে : এনামুল হক শামীম

আশ্রয় ডেস্ক

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, উন্নয়নের কারণে চারদিকে নৌকার বিজয়ের জোয়ার উঠেছে। সেই জোয়ারে ষড়যন্ত্রকারীরা ভেসে যাবে।
তিনি বলেন, কোনো ষড়যন্ত্রই নৌকার বিজয় ঠেকাতে পারবে না। নৌকার বিজয়ের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন।
আজ বুধবার শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার সখিপুর, উত্তর তারাবুনিয়া ও দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন এলাকায় গণসংযোগ, প্রচারণা ও পথসভায় তিনি এসব কথা বলেন।
এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে নড়িয়া-সখিপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, সড়ক যোগাযোগ ও অবকাঠামোগত সব খাতে উন্নয়ন হয়েছে। দেশের এ অগ্রযাত্রা ধরে রাখতে হলে শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় এসে আরও উন্নয়ন করবে। নৌকায় ভোট দিলে দেশে বড় বড় উন্নয়ন হয়, দেশে শান্তিশৃঙ্খলা বজায় থাকে। আওয়ামী লীগ সরকার আছে বলেই বহির্বিশ্বে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আর এটি একমাত্র শেখ হাসিনা সরকার থাকলেই সম্ভব হয়।
তিনি বলেন, ২০১৮ সালে আমাকে নৌকায় ভোট দিয়ে আপনারা এমপি হিসেবে সংসদে পাঠিয়েছেন বলেই জননেত্রী শেখ হাসিনার বদৌলতে নড়িয়া-সখিপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাইতো নড়িয়ায় এখন নদীভাঙন নাই, পর্যটন এলাকায় রূপান্তরিত হয়েছে। শরীয়তপুরে বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয় হচ্ছে। নড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট, স্টেডিয়াম হচ্ছে। মেঘনা সেতুর ফিজিবিলিটি টেষ্ট শেষে ডিজাইন করা হয়েছে। নড়িয়া এখন শান্তির জনপদে রূপ নিয়েছে। নড়িয়ায় কোনো মারামারি, হানাহানি নাই। দলীয় কোন্দল নাই। আর এই জনপদের মানুষ বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও নৌকার প্রশ্নে কখনো আপোস করে নাই, আগামীতেও করবে না। তাই এই জনপদের মানুষ স্মার্ট নড়িয়া-সখিপুর গড়তে আবারও নৌকাকে বিজয়ী করবে।
এসময় তাঁর সঙ্গে ছিলেন, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহ-সভাপতি নাসির সরদার, সখিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, দক্ষিণ তারাবুনিয়া ইউপি চেয়ারম্যান শাহজালাল মাল, উত্তর তারাবুনিয়া ইউপি চেয়ারম্যান ইউনুস মোল্যা, সাবেক চেয়ারম্যান ইউনুস সরকার, আ.লীগ নেতা ইব্রাহিম খলিল বেপারী, সখিপুর থানা যুবলীগের যুগ্ম আহবায়ক রাসেল আহমেদ পলাশ, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আসাদুজ্জামান খোকন বেপারী, যুগ্ম আহবায়ক রাজু সরদার, ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার প্রমুখ। এসময় স্থানীয় জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।