দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াত নানামুখী ষড়যন্ত্র করছে : হুইপ ইকবালুর রহিম


Md Firoj প্রকাশের সময় : ডিসেম্বর ৩০, ২০২৩, ২:৫২ অপরাহ্ন /
দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াত নানামুখী ষড়যন্ত্র করছে : হুইপ ইকবালুর রহিম

আশ্রয় ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি-জামায়াত নানামুখী ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম। আজ শনিবার দিনাজপুর শহরের চুড়িপট্টি কার্যালয়ে খাদ্যশস্য আড়ৎদার মালিক গ্রুপের আয়োজনে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
হুইপ ইকবালুর রহিম বলেন, জনগন বার বার নৌকা মার্কায় ভোট দিয়েছে বলেই দেশের এত উন্নয়ন সম্ভব হয়েছে এবং দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিনত। বিএনপি-জামায়াতের আমলে দেশকে সন্ত্রাস ও জঙ্গি রাষ্ট্রে পরিনত করেছিল। এখনো শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে নানামুখী ষড়যন্ত্র চলছে।
আড়ৎদার মালিক গ্রুপের সভাপতি বাবু রনজিৎ বসাকের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক গোলাম মাজেদুর রহমান ডাবলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন দিনাজপুর চেম্বারের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, খাদ্যশস্য আড়ৎদার মালিক গ্রুপের সাধারণ সম্পাদক প্রতাপ কুমার পানু বক্তব্য রাখেন।
ইকবালুর রহিম বলেন, বঙ্গবন্ধু কন্যা ২০৪১ সালের মধ্যে জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্রমুক্ত উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে নিরলস কাজ করে যাচ্ছেন। জ্বালাও-পোড়াও, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতাসহ দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র, বাধা ও চ্যালেঞ্জ মোকাবেলা করে শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে চলছে।
তিনি বলেন, বতর্মান সরকারের সময়ে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ, তথ্যপ্রযুক্তি, ক্রীড়া, পরিবেশ, কৃষি, খাদ্য, টেলিযোগাযোগ, সংস্কৃতি, সামাজিক নিরাপত্তা, মানবসম্পদ উন্নয়ন এমন কোনো খাত নেই যে খাতে উন্নয়ন হয়নি। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশে অবকাঠামো উন্নয়ন, দারিদ্র্য বিমোচন, পুষ্টি, মাতৃত্ব এবং শিশু স্বাস্থ্য, প্রাথমিক শিক্ষা, নারীর ক্ষমতায়ন ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে।