নির্বাচনের সময় দেওয়া সব প্রতিশ্রুতি দ্রুতই পূরণ করা হবে: সালমান এফ রহমান


Md Firoj প্রকাশের সময় : জানুয়ারী ১৪, ২০২৪, ১২:০৭ অপরাহ্ন /
নির্বাচনের সময় দেওয়া সব প্রতিশ্রুতি দ্রুতই পূরণ করা হবে: সালমান এফ রহমান

আশ্রয় ডেস্ক

দ্বিতীয় মেয়াদে ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসন হতে সংসদ সদস্য নির্বাচিত হয়ে স্থানীয়দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে এসে প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, ‘আমি আপনাদেরই লোক। আপনারা চিন্তা করবেন না। আমি সব সময় আপনাদের সঙ্গে আছি। আগে যেমন ছিলাম এখনও ঠিক সেভাবেই আপনাদের সঙ্গে আছি।’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বড় বিজয়ের পর রবিবার (১৪ জানুয়ারি) নিজ আসনের জনগণের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে এসে বিভিন্ন ইউনিয়নের ভোটারদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এসব কথা বলেন।

এ সময় সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হন সালমান ফজলুর রহমান।

প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা বলেন, নির্বাচনের সময় দেওয়া সব প্রতিশ্রুতি খুব দ্রুত সময়ের মধ্যে পূরণ করা হবে। দোহার-নবাবগঞ্জকে দুটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে যা যা করা দরকার তাই করা হবে।

সালমান এফ রহমান দিনব্যাপী নবাবগঞ্জ উপজেলার কৈলাইল, শোল্লা, বাহ্রা, বক্সনগর, কলাকোপা, যন্ত্রাইল, বান্দুরা, নয়নশ্রী, বারুয়াখালী, শিকারীপাড়া, জয়কৃষ্ণপুর ও দোহার উপজেলার নয়াবাড়ি, কুসুমহাটি, মাহমুদপুর, রাইপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকার জনগণ ও জনপ্রতিনিধিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

গত ৭ জানুয়ারি নির্বাচনে প্রধান প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থীর চেয়ে চার গুণেরও বেশি ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো দোহার-নবাবগঞ্জের সংসদ সদস্য নির্বাচিত হন সালমান এফ রহমান।