প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সরকার কাজ করছে : স্বাস্থ্যমন্ত্রী


Md Firoj প্রকাশের সময় : মার্চ ৬, ২০২৪, ৪:২৩ অপরাহ্ন /
প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সরকার কাজ করছে : স্বাস্থ্যমন্ত্রী

আশ্রয় ডেস্ক

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে।
মন্ত্রী বুধবার বিকেলে সিলেট নগর ভবন প্রাঙ্গনে সিলেট সিটি কর্পোরেশনের দেয়া নাগরিক সম্বর্ধনা অনুষ্ঠানে বক্তৃতায় এ কথা বলেন।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, জাতির জনকের হাত ধরে তিনি কর্মজীবনের সূচনা করেছিলেন। এবার তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশের স্বাস্থ্য ব্যবস্থার মৌলিক উন্নয়নে কাজ করার সুযোগ পেয়েছেন।
স্বাস্থ্য বিভাগের কোথায় কি করতে হবে, সেটা তিনি ভালো করে জানেন এ কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, সে লক্ষ্যে স্বাস্থ্য মন্ত্রণালয় কাজ করছে। বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জনবল সঙ্কট রয়েছে, সেটা খুবই দ্রুত নিরসন করা হবে।
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে নাগরিক সম্বর্ধনায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এমপি, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এডভোকেট রঞ্জিত সরকার, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির সভাপতি তাহমিন আহমদ। অনুষ্ঠানে সিলেটের সকল শ্রেণীপেশার প্রতিনিধি ও সুধীজন উপস্থিত ছিলেন।