বিএনপি অবরোধের ডাক দিয়ে নিজেরাই গর্তে ঢুকে গেছে : এনামুল হক শামীম


Assroy প্রকাশের সময় : নভেম্বর ৬, ২০২৩, ৪:৪৩ অপরাহ্ন /
বিএনপি অবরোধের ডাক দিয়ে নিজেরাই গর্তে ঢুকে গেছে : এনামুল হক শামীম

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি অবরোধের ডাক দিয়ে নিজেরাই গর্তে ঢুকে গেছে। লজ্জা থাকলে তারা আর কখনো হরতাল বা অবরোধ ডাকবে না।
আজ সোমবার শরীয়তপুরের সখিপুরের কাঁচিকাটাকে সোনার বাংলা এভিনিউ, সখিপুর”এ অন্তর্ভুক্তকরণ, বোরকাঠি উচ্চ বিদ্যালয়ে সুধী সমাবেশ ও জোহরা কাদের স্কুল এন্ড কলেজের বিজয়-৭১ ভবন উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপমন্ত্রী বলেন, বিএনপি মাঝে মাঝে চোরাগোপ্তা হামলার মতো করে বাস পুড়িয়ে মানুুষ হত্যা করে। এটা তাদের পুরোনো অভ্যাস। মিথ্যাচারের জনক বিএনপি এবার অভিনব কায়দায় জো বাইডেনের উপদেষ্টা তৈরি করার মতো মার্কিন সরকারের সঙ্গেও জালিয়াতি করেছে।
বিএনপি সরকারের পতন ঘটাতে গিয়ে নিজেদের পতন ডেকে এনেছে উল্লেখ করে তিনি বলেন, আন্দোলনের নামে তারা আবারও মানুষ পুড়িয়ে মারার খেলায় মেতে উঠছে। বাংলাদেশের মানুষ দুর্নীতিবাজ খালেদা জিয়া, তারেক রহমান ও তাদের দল বিএনপিকে আর কখনো রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না।
উপমন্ত্রী বলেন, বর্তমান সরকার দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবিলা করে পদ্মা সেতু বানায়, মেট্রোরেল করে, কর্ণফুলী টানেল নির্মাণ করে। বিএনপি যতই আন্দোলন করুক কাজে আসবে না। আর দ্বাদশ সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে। আর সেই নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মতো ক্ষমতায় আসবেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, শরীয়তপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এসএম আহসান হাবীব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম পাইক, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, আওয়ামী লীগ নেতা কাওসার মোল্লা প্রমুখ।
এ সময় উপমন্ত্রী তাঁর রতœগর্ভা মায়ের প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীকে ৫০ জনকে উপবৃত্তি প্রদান করেন।