বিজয়ের মাসে সরকার জনমত উপেক্ষা করছে: মাওলানা জালালুদ্দীন


Md Firoj প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২৩, ১০:৫৫ পূর্বাহ্ন /
বিজয়ের মাসে সরকার জনমত উপেক্ষা করছে: মাওলানা জালালুদ্দীন

আশ্রয় ডেস্ক

বিজয়ের মাসে সরকার জনমত উপেক্ষা করছে বলে মন্তব্য করে বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, ঘোষিত তফসিল বাতিল করে নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন দিতে হবে। শনিবার (১৬ ডিসেম্বর) পল্টনে দলটির এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

জালালুদ্দীন আহমদ বলেন, পাকিস্তানি শাসকগোষ্ঠী মানুষের ভোটের অধিকার না দেওয়ায়, জুলুম-অত্যাচারের কারণে স্বাধীনতা যুদ্ধ করেছি। আমরা একটি পতাকা পেয়েছি ঠিকই কিন্তু জনগণ স্বাধীনতার সুফল পায়নি। আওয়ামী লীগ মানুষের ভোটের অধিকার ছিনিয়ে নিয়েছে। যেনতেন নির্বাচন করে সরকার আবার ক্ষমতায় আসতে চায়। দেশের মানুষ তাদের ভোটের অধিকার রক্ষায় বিজয়ের মাসে শপথ নিয়ে রাজপথে নামবে এবং ৭ জানুয়ারির নির্বাচন হতে দিবে না।

বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, আমাদের সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ অনেক রাজনৈতিক নেতা ও সাধারণ মানুষ কারাগারে বন্দি রয়েছেন। মাওলানা মামুনুল হকসহ রাজনৈতিক নেতারা ও সাধারণ মানুষকে দ্রুত মুক্তি দিন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, দৈনিক নয়াদিগন্ত পত্রিকার সহ-সম্পাদক মাওলানা লিয়াকত হোসাইন, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব মাওলানা তোফাজ্জল হোসাইন মিয়াজী প্রমুখ।