ভোট বিপ্লবের মাধ্যমে শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবেন : এনামুল হক শামীম


Md Firoj প্রকাশের সময় : ডিসেম্বর ২১, ২০২৩, ২:৩৮ অপরাহ্ন /
ভোট বিপ্লবের মাধ্যমে শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবেন : এনামুল হক শামীম

আশ্রয় ডেস্ক

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ৭ জানুয়ারী নির্বাচনে ভোট বিপ্লবের মাধ্যমে শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবেন।
আজ বৃহস্পতিবার শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার নড়িয়া পৌরসভার ২ ও ৩ নং ওয়ার্ডে গণসংযোগ, প্রচারনা ও পথসভায় উপমন্ত্রী এসব কথা বলেন।
স্মার্ট বাংলাদেশ মানে স্মার্ট সরকার, স্মার্ট জনগণ, স্মার্ট ইকোনমি এবং স্মার্ট সোসাইটি উল্লেখ করে উপমন্ত্রী বলেন, এর মাধ্যমে আমরা বাংলাদেশকে একটি আধুনিক প্রযুক্তি নির্ভর বাংলাদেশ হিসেবে গড়ে তুলবো যা টেকসই অর্থনীতি, মেধাভিত্তিক শিক্ষা, উন্নত সমাজ, ন্যায়পরায়ণ বাংলাদেশ, স্বচ্ছ বাংলাদেশ হবে।
তিনি আরও বলেন, উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়েছে। এ উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগ সরকার ও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা শেখ, সাবেক মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর জাফর শেখ, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক মাদবর, নড়িয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি ইউনুস শেখ, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মানিক খলিফা, নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান খালাসী, সাধারণ সম্পাদক আল-আমিন বেপারী প্রমুখ।