রুহুল কবির রিজভীকে গ্রেফতার করা উচিত: কামরুল ইসলাম


Md Firoj প্রকাশের সময় : ডিসেম্বর ২১, ২০২৩, ২:৫৪ অপরাহ্ন /
রুহুল কবির রিজভীকে গ্রেফতার করা উচিত: কামরুল ইসলাম

আশ্রয় ডেস্ক

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে গ্রেফতারের দাবি জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। ঢাকা-২ আসনে আওয়ামী লীগ মনোনীত এই প্রার্থী আওয়ামী লীগের নেতা হিসেবে নয়, একজন প্রার্থী হিসেবে এই দাবি করেছেন বলে উল্লেখ করেন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) নির্বাচন কমিশনের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এই দাবি করেন। ইসি এদিন বিকালে ঢাকার প্রার্থীদের সঙ্গে মতবিনিয় করে।

অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, অন্ধকার থেকে যেভাবে রিজভী প্রেস ব্রিফিং করে, অবরোধের ঘোষণা দেয়, অসহযোগের ঘোষণা দেয়, তাকে ধরা উচিত। তাকে ধরছে না। অবশ্যই তাকে ধরতে হবে। এই ব্যক্তি এবং এই ব্যক্তিদের যারা বাইরে আছে হাইকমান্ড, আওয়ামী লীগের নেতা নয় একজন প্রার্থী হিসেবে বলবো জনস্বার্থে তাদের ইমিডিয়েট গ্রেফতার করা উচিত। আর ছাড় দেওয়া যায় না।

তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু করার জন্য আইন-শৃঙ্খলা বাহিনী আরও কঠোর হবে, এটা আমি বিশ্বাস করি এবং কঠোর হতে বাধ্য।

নির্বাচন নিয়ে এক প্রশ্নের জাবাবে তিনি বলেন, কিছু জায়গায় প্রতিদ্বন্দ্বিতামূলক হবে, কিছু জায়গায় কম হবে।

কামরুল ইসলাম বলেন, অগ্নিসন্ত্রাস, আইন-শৃঙ্খলা বাহিনী এখন যে ভূমিকা পালন করছে শিগগির আরও কঠোর হবে, সক্রিয় হবে। এটা বিশ্বাস করি। ভালো পরিবেশের যা যা পদক্ষেপ নেওয়ার তারা তা নেবে, এ বিশ্বাস আমার আছে। আতংক দূর করার জন্য যা যা করার আইন-শৃঙ্খলা বাহিনী করবে। যেভাবে ট্রেনে আগুন দিচ্ছে, মানুষ পুড়িয়ে মারছে এই অবস্থা চলতে দেওয়া যায় না।