সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে : নসরুল হামিদ


Md Firoj প্রকাশের সময় : ডিসেম্বর ২৭, ২০২৩, ৩:১৬ অপরাহ্ন /
সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে : নসরুল হামিদ

আশ্রয় ডেস্ক

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে বলেছেন, বিএনপি টাকা দিয়ে মানুষ ভাড়া করে গাড়িতে অগ্নি সন্ত্রাস চালাচ্ছে। নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যা করছে।
আজ বুধবার বিকেলে তেঘরিয়া ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের উঠান বৈঠকে বক্তৃতায় তিনি একথা বলেন।
নসরুল হামিদ বলেন, মানুষকে হত্যা করে রাজনীতি হতে পারে না। বিএনপি এখন দেশটাকে সন্ত্রাসের রাজত্ব বানাতে চায়। গণতান্ত্রিক প্রক্রিয়ায় বিএনপি ক্ষমতায় আসতে চায়না। সেজন্য জনগণ তাদের কোন কথায় সাড়া দিচ্ছে না। তাদের সাথে জনগণ নেই সেজন্য তারা নির্বাচনকে ভয় পায়।
তিনি আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশটাকে আধুনিক ও স্মার্ট বাংলাদেশ করতে শেখ হাসিনার কোন বিকল্প নেই। তাই ভাটারদেরকে ৭ তারিখের নির্বাচনে একসাথে নৌকা মার্কায় ভোট দিতে কেন্দ্রে যাওয়ার জন্য আহ্বান জানান তিনি। দেশের উন্নয়ন ও অগ্রগতি ধরে রাখতে আবারও শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে বলে তিনি উল্লেখ করেন।
নসরুল হামিদ বলেন, তেঘরিয়া এলাকায় দেশের সবচেয়ে বড় বিশ্ববিদ্যালয় করা হচ্ছে। ৬০০ বিঘা জমি উপরে এ বিশ্ববিদ্যালয় তৈরি করা হবে। যেখানে ৩৫ হাজার ছাত্রছাত্রী লেখা পড়া করবে। তেঘরিয়াতে স্টেডিয়াম করা হয়েছে। সারা দেশ থেকে স্টেডিয়ামে খেলোয়াড়রা খেলতে আসে। কেরানীগঞ্জ থেকেই জাতীয় দলের খেলোয়াড় তৈরি করা যাবে। আগে কেরানীগঞ্জ ছিল সন্ত্রাসীদের অভয়ারণ্য। এখন কেরানীগঞ্জে সন্ত্রাসীদের কোন স্থান নেই।
এসময় কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ, সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুন, তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাট মিয়া, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক, এলাহী মেম্বার, সালেহ আহমেদ, কোরবান আলী, তেঘরিয়া ইউনিয়ন ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল বাতেন ও সাধারণ সম্পাদক আনিসুল হক, মেম্বার খবির মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।