সরকারের বিরুদ্ধে ব্যবস্থা নেবে জাতিসংঘ, আমেরিকা: ১২ দলীয় জোট


Md Firoj প্রকাশের সময় : জানুয়ারী ৮, ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন /
সরকারের বিরুদ্ধে ব্যবস্থা নেবে জাতিসংঘ, আমেরিকা: ১২ দলীয় জোট

আশ্রয় ডেস্ক

১২ দলীয় জোটের মুখপাত্র ও বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেছেন, সরকার এখন অস্তিত্ব সংকটে পড়তে শুরু করেছে। জাতিসংঘ সরকারের গলাটিপে ধরবে। আমেরিকা স্যাংশন দিয়ে অর্থনীতির বারোটা বাজাবে। দেশ ও দেশের জনগণকে বাঁচানোর জন্য এই অবৈধ সরকারের পদত্যাগের বিকল্প নাই। অবিলম্বে সরকারকে পদত্যাগ করে নতুন নির্বাচন দিতে হবে।

সোমবার (৮ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাব, পল্টন এলাকায় মৌন মিছিল ও অবস্থান কর্মসূচি শেষে তিনি এ কথা বলেন। ‘প্রহসনের নির্বাচন বাতিল এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নতুন নির্বাচনের’ দাবিতে এ আয়োজন করে ১২ দলীয় জোট।

মৌন মিছিল শেষে বক্তব্য রাখেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মাওলানা ড.গোলাম মহিউদ্দিন ইকরাম, জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সহ-সভাপতি ও ১২ দলীয় জোটের প্রধান সমন্বয়ক রাশেদ প্রধান, জাতীয় পার্টির (কাজী জাফর) হান্নান আহমেদ খান বাবলু, বাংলাদেশ জাতীয় দলের ভাইস চেয়ারম্যান শামসুল আহাদ, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান লায়ন মো. ফারুক রহমান, বাংলাদেশ কল্যাণ পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. শামসুদ্দীন পারভেজ, ইসলামী ঐক্যজোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান শওকত আমিন প্রমুখ।