সোনার বাংলা প্রতিষ্ঠায় সবাইকে আন্তরিকভাবে কাজ করতে হবে: শিল্পমন্ত্রী


Md Firoj প্রকাশের সময় : ডিসেম্বর ১৬, ২০২৩, ১২:৩৯ অপরাহ্ন /
সোনার বাংলা প্রতিষ্ঠায় সবাইকে আন্তরিকভাবে কাজ করতে হবে: শিল্পমন্ত্রী

আশ্রয় ডেস্ক

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় সবাইকে আন্তরিকভাবে কাজ করতে হবে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে আমরা আমাদের দায়িত্ব যথাযথভাবে পালন করব এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ঐক্যবদ্ধভাবে কাজ করব এটাই হোক মহান বিজয় দিবসে আমাদের প্রতিজ্ঞা।
মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে আজ শনিবার শিল্প মন্ত্রণালয়ের উদ্যোগে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় নরসিংদী হতে অনলাইনে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে তিনি একথা বলেন।
মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জাকিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শেখ ফয়েজুল আমিন, বিএসটিআই’র মহাপরিচালক মো: আবদুস সাত্তার, বিটাকের মহাপরিচালক আনোয়ার হোসেন চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।
শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে সবাইকে নিজ নিজ অবস্থানে থেকেই দেশ ও জাতির কল্যাণে আন্তরিকভাবে কাজ করতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যহত রাখতে হবে এবং ২০৪১ সালের মধ্যেই গড়ে তুলতে হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা স্মার্ট বাংলাদেশ।
এর আগে শিল্প মন্ত্রণালয় প্রাঙ্গণে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে বঙ্গবন্ধুসহ স্বাধীনতাযুদ্ধের বীরদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জাকিয়া সুলতানা এবং অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।