৭ জানুয়ারি দেশে ভোট উৎসব হবে : কামরুল ইসলাম


Md Firoj প্রকাশের সময় : ডিসেম্বর ৩০, ২০২৩, ৪:০৪ অপরাহ্ন /
৭ জানুয়ারি দেশে ভোট উৎসব হবে : কামরুল ইসলাম

আশ্রয় ডেস্ক

আগামী ৭ জানুয়ারি ভোট উৎসব হবে জানিয়ে ভোটারদের কেন্দ্রে আসতে বলেছেন আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। আজ শনিবার কেরানীগঞ্জের কালিন্দি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে তিনি আরো বলেন, নির্বাচনে কোন অনিয়ম হবে না, সিলমারা নির্বাচন হবে না। ৭ তারিখ ভোট উৎসব হবে। আগামী ৭ জানুয়ারি অবাদ, সুষ্ঠু, গ্রহণযোগ্য ও নিরপেক্ষ নির্বাচন করে আমরা বিশ্ববাসীকে দেখিয়ে দিতে চাই।
তিনি বলেন, গত ১৫ বছরে সকল ক্ষেত্রে বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতি হয়েছে। এই মুহূর্তে অবস্থা খারাপ আছে। জিনিসপত্রের দাম কিছুটা বেশি। তবে এই অবস্থা থেকে প্রধানমন্ত্রী ভালো অবস্থায় ফিরিয়ে আনতে পারবেন বলে সাধারণ মানুষ বিশ্বাস করে। তাই বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেয় না।
কামরুল ইসলাম বলেন, বিএনপি’র ধোঁকাবাজি রাজনীতি মানুষ আর এখন বিশ্বাস করে না। তারা নির্বাচন কমিশনকে মানে না। দেশকে ধ্বংস করতে চায়। বিদেশী শক্তির সাথে আঁতাত করে তারা নির্বাচন বন্ধ এবং দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়।
তিনি বলেন, আমরা বিএনপিকে ছাড়া নির্বাচন করতে চাইনি। তাদের সাথে লড়াই এবং প্রতিদ্বন্ডিতামূলক নির্বাচন করতে চেয়েছিলাম। কিন্তু বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছে।
কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাব হোসেন বিপ্লব, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল জাহান রিপন, কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী এহসান উদ্দিন আহাম্মেদ বক্তব্য রাখেন।