গাজীপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা


Md Firoj প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২৩, ৩:৩৩ অপরাহ্ন /
গাজীপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর মহানগরের ভোগড়া উত্তরপাড়া এলাকায় এক হাত ও এক পা বিচ্ছিন্ন অবস্থায় এরশাদ (৩৬) নামে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ নভেম্বর) ভোরে পুলিশ তার লাশ উদ্ধার করে।

এরশাদ চট্টগ্রামের পাহাড়তলী থানার সরইপাড়া এলাকার সৈয়দ আলীর ছেলে।

এরশাদের স্ত্রী শিলা বেগম জানান, স্থানীয় বাসন থানাধীন নলজানির বশির সড়ক এলাকায় স্বপরিবারে ভাড়া থেকে কসাইয়ের কাজ করতেন তার স্বামী। সোমবার বিকাল ৫টার দিকে তার স্বামী বাসা থেকে বের হন। গভীর রাত হয়ে গেলেও বাসায় না ফেরায় ঘুমিয়ে পড়েন তিনি। রাত ২টার দিকে খবর পান, তার স্বামীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। লাশ স্থানীয় একটি পরিত্যক্ত জমিতে ফেলে রেখে গেছে হত্যাকারীরা।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক বলেন, ‘নিহতের কনুই থেকে ডান হাতের নিচের অংশ বিচ্ছিন্ন ছিল, ডান পায়ের হাঁটু থেকে নিচের অংশও ছিল প্রায় বিচ্ছিন্ন। এ ছাড়া দুই বগলের নিচে গভীর ক্ষত রয়েছে। ঘটনাস্থল থেকে একটি টেঁটা ও দুই জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়েছে।’

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, নিহত এরশাদ নেশাগ্রস্ত এবং বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িত ছিলেন। শত্রুতার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটাতে পারে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।