দুই তরুণীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার


Assroy প্রকাশের সময় : জানুয়ারী ১৫, ২০২৪, ১:২৫ অপরাহ্ন /
দুই তরুণীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের দুই তরুণীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগে শাকিল সরদার (২৫) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় জেলার ফকিরহাটের জারিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সোমবার বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. রাসেলুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার বিকালে দুই বান্ধবী তাদের চাচাতো ভাই এবং তার বন্ধুর সঙ্গে ঘুরতে যায়। পরে ১১টার দিকে ফিরে যাওয়ার সময় ফকিরহাটের জাড়িয়া চৌমাথা এলাকায় তাদের আটক করে শাকিল ও মেহেদী মারধর করতে থাকে। এক পর্যায়ে অভিযুক্তরা ওই তরুণীদের পার্শ্ববর্তী একটি দোকানে নিয়ে ধর্ষণ করে। পরে তরুণীদের এক বন্ধু ৯৯৯-এ ফোন দিলে রবিবার তাদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠায় পুলিশ।

গ্রেফতার শাকিল সরদার ফকিরহাট উপজেলার জারিয়া-চৌমাথা এলাকার মোস্তাব সরদারের ছেলে। সে ফকিরহাট উপজেলার সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। অন্য আসামি মেহেদী হাসান একই এলাকার শেখ মাসুমমেল হকের ছেলে। ফকিরহাট থানায় দুই জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

মেহেদীকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানায় পুলিশ।

এদিকে, ফকিরহাট উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জয়ন্ত কুমার দাস জানান, ছাত্রলীগ নেতা শাকিল সরদারকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।