নিজস্ব ডিপোতে রাখা শ্যামলীর দুই ও হানিফের এক বাসে আগুন


Assroy প্রকাশের সময় : নভেম্বর ২০, ২০২৩, ৮:৩৫ পূর্বাহ্ন /
নিজস্ব ডিপোতে রাখা শ্যামলীর দুই ও হানিফের এক বাসে আগুন

আশ্রয় ডেস্ক

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে নিজস্ব ডিপোতে পার্ক করে রাখা তিনটি বাসে অগ্নিসংযোগ করা হয়েছে। সোমবার (২০ নভেম্বর) ভোর ৪টায় কেঁওচিয়ায় মডেল মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

কীভাবে তিনটি বাস আগুনে পুড়েছে তা সুনির্দিষ্ট করে জানাতে পারেননি পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা। তবে হরতাল সমর্থকরা এ আগুন দিয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, পুড়ে যাওয়া তিন বাসের মধ্যে দুটি শ্যামলী ও একটি হানিফ পরিবহনের। এসব বাস চট্টগ্রাম-কক্সবাজার সড়কে চলাচল করতো।

সাতকানিয়া ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম হুমায়ুন কার্ণায়েন বাংলা ট্রিবিউনকে বলেন, সাতকানিয়ায় তিনটি বাসে আগুন লেগেছে। ভোর ৪টা ৫ মিনিটে আমরা খবর পেয়েছি। আমাদের দুটো ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে তদন্তের পর তা জানা যাবে।

সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান বাংলা ট্রিবিউনকে বলেন, ভোর ৪টায় নিজস্ব ডিপোতে রাখা তিনটি বাস আগুনে পুড়েছে। সেখানে পাহারাদার ছিল। তারাও আগুন লাগার বিষয়ে কিছু বলতে পারছে না। কীভাবে আগুন লেগেছে তা আমরা তদন্ত করে দেখছি।