নৌকা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়: হুইপ ইকবালুর রহিম


Md Firoj প্রকাশের সময় : ডিসেম্বর ২২, ২০২৩, ১২:৩৩ অপরাহ্ন /
নৌকা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়: হুইপ ইকবালুর রহিম

আশ্রয় ডেস্ক

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম আগামী ৭ জানুয়ারি নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার জন্য মুসল্লিদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, যারা ট্রেনে অগ্নিসংযোগ, চোরাগুপ্তা হামলা করে কর্মসূচির নামে অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করছে তাদের প্রতিহত করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। আপনারা আওয়ামী লীগের পক্ষে থাকুন, উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন। নৌকা মার্কায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়। নৌকা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়।

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে দিনাজপুর শহরের জেলখানা জামে মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় শেষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকায় ভোট চেয়ে দিনাজপুর-৩ সদর আসনের প্রার্থী হুইপ ইকবালুর রহিম এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ইসলামের খেদমতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অতীতের যেকোনও সরকারের চেয়ে অগ্রণী ভূমিকা পালন করেছেন। ফিলিস্তিনে ইসরায়েলি অগ্রাসনের বিরুদ্ধে শুধু প্রতিবাদ জানাননি, সেই সঙ্গে মহান জাতীয় সংসদে শোক প্রস্তাব গৃহীত করে বিশ্বের মুসলিম উম্মার সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। সারা দেশে মডেল মসজিদ নির্মাণের মধ্য দিয়ে ইসলামি চর্চায় দৃষ্টান্ত স্থাপন করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি জিয়াউর রহমান নওশাদ, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিস্ট, দিনাজপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ সায়েম আহমেদ মিঠু, আইডিইবির সাধারণ সম্পাদক মো. আব্দুল আউয়াল, দিনাজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন প্রমুখ।