পোশাক কারখানার ছাদ থেকে পড়ে প্রাণ গেলো রংমিস্ত্রির


Md Firoj প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২৩, ৪:০৩ অপরাহ্ন /
পোশাক কারখানার ছাদ থেকে পড়ে প্রাণ গেলো রংমিস্ত্রির

গাজীপুর প্রতিনিধি

কালিয়াকৈরের লিডা ফ্যাশন অ্যান্ড ডাইং লিমিটেড নামে একটি পোশাক কারখানার ছয়তলা ভবনের ছাদ থেকে থেকে পড়ে হামিদুর রহমান (৩৫) নামে এক রংমিস্ত্রির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্ব চন্দ্রা (বোর্ড মিল) এলাকায় এ ঘটনা ঘটে।

হামিদুর রহমান কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলিয়া গ্রামের আব্দুল মান্নাফের ছেলে। তিনি ওই কারখানার রঙ দেওয়ার কাজ করছিলেন।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) রাফসান চৌধুরী জানান, কালিয়াকৈরের পূর্ব চন্দ্রা (বোর্ড মিল) এলাকায় লিডা ফ্যাশন অ্যান্ড ডাইং লিমিটেড পোশাক কারখানায় ভবন মেরামতের কাজ চলছিল। সকালে কাজ পরিদর্শন করার জন্য ছয়তলা ভবনের ছাদে যান রংমিস্ত্রি হামিদুর রহমান। এ সময় অসাবধানতাবশত পা পিছলে ছাদ থেকে নিচে পড়ে যান তিনি। তাকে উদ্ধার করে মুমুর্ষূ অবস্থায় শেখ ফজিলাতুন্নেছা মেমোরিয়াল কেপিজে হাসপাতালে নেওয়া হয়। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তিনি আরও জানান, খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।