শিবচরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ


Md Firoj প্রকাশের সময় : জানুয়ারী ১৩, ২০২৪, ৩:৫৭ অপরাহ্ন /
শিবচরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর জেলার শিবচরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (১৩ জানুয়ারি)  উপজেলার বাঁশকান্দি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত প্রকৌশলীদের সংগঠন (রিয়া) সহযোগিতায় ঢাকাস্থ স্পন্দন বি বাংলাদেশ ও শিবচরস্থ সাউথ বেঙ্গল ইউথ ক্লাবের (এসবিওয়াইসি) আয়োজনে বাঁশকান্দি ইউনিয়নসহ আশপাশের কয়েকটি ইউনিয়নের তিন শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সাউথ বেঙ্গল ইউথ ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল ইসলাম রাজার সঞ্চালনায় ও স্পন্দন বি বাংলাদেশের প্রোগ্রাম ম্যানেজার মাহমুদুল হাসানের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়ার সহসভাপতি প্রকৌশলী সামসুল আলম তালুকদার।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়ার সাধারণ সম্পাদক প্রকৌশলী আবদুল কুদ্দুস, রিয়ার নির্বাহী সদস্য প্রকৌশলী মহিউদ্দিন ফারুক ও রিয়ার কোষাধ্যক্ষ প্রকৌশলী মাহাবুবর রহমান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শিবচরস্থ ভিলেজ ডেভেলপমেন্ট সোসাইটির পরিচালক মাহবুব হোসেন বাদল, স্পন্দন বি বাংলাদেশের প্রোগ্রাম অফিসার মো. সাজ্জাদ হোসেন, সাউথ বেঙ্গল ইউথ ক্লাবের সদস্য আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক আবু সালেহ মুসা, সমাজকল্যাণ সম্পাদক শাহিন বিন আনিস, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাসুদ রানা রবিন ও সদস্য রিপা আক্তারসহ অন্যান্যরা।