হাসপাতালে রোগীদের দেখতে গিয়ে সর্বোত্তম সেবা নিশ্চিতের কথা বললেন এমপি কামাল


Assroy প্রকাশের সময় : জানুয়ারী ২১, ২০২৪, ২:৪৯ অপরাহ্ন /
হাসপাতালে রোগীদের দেখতে গিয়ে সর্বোত্তম সেবা নিশ্চিতের কথা বললেন এমপি কামাল

খুলনা প্রতিনিধি

খুলনা-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, ‘শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল শেখ আবু নাসেরের নামে। এই নামের বিশেষত্ব আছে। নামটি দেশমাতৃকার সঙ্গে সম্পর্কিত। মানবসেবায় নিয়োজিত একটি নাম। তাই সেই আবু নাসের হাসপাতাল হচ্ছে এ অঞ্চলে সেরা বিশেষায়িত হাসপাতাল। এখানে এ অঞ্চলের মানুষের সর্বোত্তম সেবা নিশ্চিত করা হবে।’

শনিবার (২০ জানুয়ারি) শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল পরিদর্শন ও রোগীদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি হাসপাতালের ওয়ার্ডগুলো ঘুরে দেখেন। রোগীদের সেবার বিষয়ে খোঁজখবর নেন। হাসপাতাল সংশ্লিষ্টদের সঙ্গেও কথা বলেন, নেন সার্বিক চিকিৎসাসেবা সম্পর্কে খোঁজ। সংশ্লিষ্টদের রোগীর সেবা নিশ্চিত করার জন্য নির্দেশনা প্রদান করেন তিনি।

হাসপাতাল পরিদর্শনকালে আবু নাসেরের পরিচালক আবু শাহিনসহ ডাক্তার, হাসপাতালের স্টাফরা উপস্থিত ছিলেন।

শনিবার বিকাল সাড়ে ৩টায় সংসদ সদস্য এসএম কামাল হোসেন ১৩ নম্বর ওয়ার্ডে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তার নিজস্ব অর্থায়নে ওয়ার্ড আওয়ামী লীগ এ কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা সিটি করপোরেশন মেয়র তালুকদার আবদুল খালেক, খালিশপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর খুরশিদ আহম্মেদ টোনা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোরশেদ আহমেদ মনি ও সাধারণ সম্পাদক জিয়াউল আলম খান খোকনসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।