বিসিবি পরিদর্শনে ক্রীড়া উপদেষ্টা


assroy প্রকাশের সময় : অগাস্ট ১৯, ২০২৪, ৮:১৪ অপরাহ্ন /
বিসিবি পরিদর্শনে ক্রীড়া উপদেষ্টা

যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া আজ ব্যস্ত সময় পার করেছেন। এক ঝটিকা সফরে আজ তিনি জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি), সরকারী শারীরিক শিক্ষা কলেজ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিদর্শন করেন।
এই সফরে বিশেষ গুরুত্ব পেয়েছে প্রতিষ্ঠানগুলোতে অবকাঠামোগত সুযোগ সুবিধা ও সমসাময়িক নানবিধ সমস্যার দ্রুত সমাধান।
এনএসসির অধিনস্থ দেশের ক্রীড়াঙ্গনের সামগ্রিক বিষয়াদির খোঁজখবর নেন যুব ও ক্রীড়া উপদেষ্টা। এ সময় সংশ্লিষ্টদের সাথে আলাপচারিতায় ক্রীড়াক্ষেত্রে সামগ্রিক উন্নয়নের উপর তিনি জোড় দেন।
মোহাম্মদপুরে সরকারি শারিরীক শিক্ষা কলেজে আসিফ মাহমুদ সজীব ভূঁইয়ার সাথে মতবিনিময় করেন কলেজের শিক্ষকবৃন্দ ও প্রশাসনিক দায়িত্বে থাকা সকলে। পুরো কলেজ ঘুড়ে দেখে শিক্ষার্থীদের সাথেও উপদেষ্টা কথা বলেন। কলেজের সার্বিক উন্নয়নে সকলকে এক হয়ে কাজ করার আহবান জানান তিনি।
বিসিবি পরিদর্শনে গিয়ে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের অবকাঠামোগত সুযোগ সুবিধা দেখার পাশাপাশি আসন্ন নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অনুশীলনরত বাংলাদেশ দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের সাথে কথা বলেন। এ সময় তিনি জাতীয় দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির সঙ্গে বিশ্বকাপ ভাবনা ও সার্বিক প্রস্তুতি নিয়ে কথা বলেন।
পুরো স্টেডিয়ামের ফ্যাসিলিটিস পরিদর্শন শেষে বিসিবি কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় সার্বিক পরিস্থিতি সম্পর্কে অবগত হন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরীসহ অন্যান্য বোর্ড কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।