দুর্গাপূজা উপলক্ষে রাঙ্গামাটিতে সনাতন ধর্মাবলম্বীদের সাথে বিএনপি নেতৃবৃন্দের বৈঠক


assroy প্রকাশের সময় : অক্টোবর ৩, ২০২৪, ৫:৩৩ অপরাহ্ন /
দুর্গাপূজা উপলক্ষে রাঙ্গামাটিতে সনাতন ধর্মাবলম্বীদের সাথে বিএনপি নেতৃবৃন্দের বৈঠক

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, সনাতন ধর্মাবলম্বীদের দুর্গোৎসব যাতে কোন অপশক্তি ম্লান করতে না পারে সেজন্য বিএনপির সর্বস্তরের নেতৃবৃন্দ সজাগ থেকে মাঠে কাজ করার পাশাপাশি দেশের প্রতিটি পুজা মণ্ডপ পাহাড়া দিবে।
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আজ বৃহস্পতিবার বিএনপির কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের সাথে রাঙ্গামাটির সনাতনী সম্প্রদায়ের সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
রাঙ্গামাটি জেলা বিএনপির উদ্যোগে বিকেল ৪টায় জেলা পরিষদ এনেক্স ভবনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপু। সাধারণ সম্পাদক এ্যাড. মামুনুর রশীদ মামুনের সঞ্চালনায় অনুষ্ঠিত সমন্বয় সভায় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাড. দীপেন দেওয়ান, সাবেক উপমন্ত্রী মনি স্বপন দেওয়ান, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যান ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রাজীব ধর, রাঙ্গামাটি জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অমলেন্দু হাওলাদার, রাঙ্গামাটি বারের সাবেক সভাপতি এ্যাড. দুলাল কান্তি সরকার ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম শাকিল।
সভায় নেতৃবৃন্দ বলেন, ধর্ম যায় যার উৎসব সবার। শারদীয় দুর্গোৎসব সকল সম্প্রদায়ের একটি সার্বজনিন ধর্মীয় উৎসব, এই উৎসবকে ম্লান করতে পরাজিত শক্তিরা এখনো ষড়যন্ত্রে লিপ্ত। তাই এসব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সজাগ থাকার জন্য সনাতনী সম্প্রদায়সহ সকলকে আহবান জানান বিএনপি নেতৃবৃন্দ।