অবশেষে আসছেন পপি


assroy প্রকাশের সময় : জুলাই ১২, ২০২৪, ৪:৫৬ অপরাহ্ন /
অবশেষে আসছেন পপি

আশ্রয় ডিজিটাল ডেস্ক
দীর্ঘদিন ধরেই ইন্ডাস্ট্রির আড়ালে রয়েছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পপি। শোবিজের কারো সঙ্গে যোগাযোগ না থাকায় তাকে নিয়ে বিভিন্ন সময় সংবাদ প্রকাশ হয়েছে। ২০১৯ সালে এফডিসিতে সাহসী যোদ্ধা নামের সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছিলেন। কিন্তু সিনেমাটির কাজ শেষ করেই নিজেকে সবকিছু থেকে গুটিয়ে নিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।
তবে এবার আড়াল থেকে বেরিয়ে আসছেন তিনি। সাদেক সিদ্দিকী পরিচালিত সেই সিনেমাটি ২০২১ সালে ডাইরেক্ট অ্যাকশন নামে সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। বেশ কয়েকবার সিনেমাটির মুক্তির খবর পাওয়া গেলেও শেষ মুহূর্তে পিছিয়ে যায়। অবশেষে আসছে আগস্টের শেষ সপ্তাহে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন পপি। এতে পপির সহশিল্পী জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।
পরিচালক সাদেক সিদ্দিকী বলেন, বেশ কয়েকবার সিনেমাটি মুক্তির পরিকল্পনা করলেও শেষ মুহূর্তে পেছাতে হয়েছিল। এবার আর পিছু হাঁটছি না। আগামী ২৩ আগস্ট সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। সিনেমাটি মুক্তি নিয়ে পপির সঙ্গে যোগাযোগ হয়েছে কি-না জানতে চাইলে তিনি বলেন, না হয়নি। সিনেমাটির শুটিং চলাকালীন পপি বলেছিল যেদিন বিয়ে করবে সবকিছু থেকে নিজেকে গুটিয়ে নেবে। আর কখনো সিনেমায় ফিরবে না এবং মিডিয়ার কারো সঙ্গে যোগাযোগ রাখবে না।
জানা গেছে, সমাজের অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন পপি। তবে আমিন খানের চরিত্রটি পরিষ্কার করেননি নির্মাতা। শুধু জানিয়েছেন আমিন খানের চরিত্রে অনেক টুইস্ট আছে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন, অভি, চিত্রনায়িকা শিরিন শিলা প্রমুখ।
সোহানুর রহমান সোহানের আমার ঘর আমার বেহেশত ছবি দিয়ে অভিনয় শুরু করলেও তাঁর মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি মনতাজুর রহমান আকবর পরিচালিত । এই ছবিতে তাঁর সহশিল্পী ওমর সানী। ১৯৯৭ সালে ছবিটি মুক্তির পর সুপারহিট হয়।
উল্লেখ্য, এই সিনেমা দিয়ে দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন পপি। সর্বশেষ ২০১৯ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পপি অভিনীত দি ডিরেক্টর সিনেমাটি। এরপর আর তার কোনো সিনেমা মুক্তি পায়নি। পপির আড়াল থাকার কারণে আটকে আছে রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ভালোবাসার প্রজাপতি ও আরিফুর জামান আরিফের কাঠগড়ায় শরত্চন্দ্র সিনেমা দুটি।